অপুর্ন চাওয়া
- মো ইসমাইল হোসেন আবির - মো: ইসমাইল হোসেন ০২-০৫-২০২৪

সত্যিই তাই আমি যা চাই
হয়না কভু পাওয়া
অপুর্ন সব থেকেই যায়
আমার সকল চাওয়া।
রোদ চাইলে বৃষ্টি আসে
সকাল চাইলে রাত
ভালবাসা চাইলে আসে
আঘাত অপবাদ।
চেয়েছিলাম দুঃখ সুখে
থাকব মিলে মিশে
সুখ মিলেনি দুঃখরা সব
বাধল বাসা এসে।
মেটো পথে তুর সাথে
হাটব ভেবে ছিলাম
ছেরে গেলি আমাকে তাই
একা হয়ে গেলাম।
সেই থেকে আজও আমি
একা হয়ে আছি
স্বপ্ন দেখে স্বপ্ন নিয়ে
কোনো রকম বাচি।।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।